sliderস্থানীয়

তাহিরপুরে কিশোরীকে অপহরণের অভিযোগ

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে ১৩ বছরের এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে। কিশোরীর বাবা ৪ জনকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অপহরনের শিকার কিশোরী উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামের সোহেল মিয়ার মেয়ে।

অভিযুক্তরা হল- পার্শ্ববর্তী মধ্যনগর উপজেলার দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের চাপাইতি গ্রামের ছাত্তার মিয়ার ছেলে মোজাহিদ মিয়া (২০) ও তার বাবা ছাত্তার মিয়া (৫০), তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের একরামুলের ছেলে রনি মিয়া (১৮), একই ইউনিয়নের লামাগাঁও গ্রামের শাহানুর মিয়ার ছেলে ছাব্বির মিয়া (১৯)।

জানাযায়, গত শনিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও গ্রামে ভিকটিমের বাবা সোহেল মিয়ার নিজ বাড়ি থেকে অপহরণের ঘটনা ঘটে।

কিশোরীর বাবার অভিযোগ, অভিযুক্ত মোজাহিদ, রনি ও ছাব্বির প্রায়শই মোটরসাইকেলে আমার বাড়ির পাশ দিয়ে ঘোরাফেরা করে। ঘটনার দিন শনিবার সন্ধ্যায় ইফতারের আগমুহূর্তে অভিযুক্তরা মোটরসাইকেল সহ আমার বসত ঘরের পিছনে অবস্থান করে। এসময় ইফতার করার জন্য কিশোরীকে ডাকাডাকি করে পায়নি তারা। তখন খোঁজ নিতে কিশোরীর মা ঘর থেকে বের হলে অভিযুক্ত মোজাহিদ, রনি ও ছাব্বিরকে মোটরসাইকেল করে কিশোরীকে নিয়ে যেতে দেখতে পায়। বিষয়টি চিৎকার চেঁচামেচিতে এলাকায় জানাজানি হয়। পরে বিষয়টি অভিযুক্ত মোজাহিদের বাবা ছাত্তার মিয়াকে জানালে ছাত্তার মিয়া কিশোরীকে ফিরিয়ে দেবেনা বলে তাদের উল্টো হুমকি দেয়।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, কিশোরী অপহরণের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button