sliderউপমহাদেশশিরোনাম

আমি সুস্থ হয়ে গেছি : মাহাথির

দীর্ঘ দিন অসুস্থ থাকার পর মালয়েশিয়ার প্রখ্যাত নেতা মাহাথির মোহাম্মদ এক ভিডিওতে বলেছেন, আমি সুস্থ হয়ে গেছি। শুক্রবার তিনি এমন মন্তব্য করেন বলে সংবাদ প্রকাশ করেছে আনাদোলু এজেন্সি।
শুক্রবারের ওই ভিডিওতে মাহাথির মোহাম্মদ বলেন, আমি সুস্থ হয়ে গেছি। তবে এখনো আমি পুরোপুরি সেরে উঠেনি।
সবচেয়ে বেশি বয়সে ক্ষমতা লাভ করে পরে দায়িত্ব থেকে সরে দাঁড়ানো সাবেক এ মালয়েশিয়ান প্রধানমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন চলছে। যদিও এসব গুঞ্জনের কোনো সত্যতা নিশ্চিত করা যায়নি।
গত সপ্তাহে মাহাথির মোহাম্মদের মুখপাত্র সুফি ইউসুফ আনাদোলু এজেন্সিকে বলেছেন, মাহাথির মোহাম্মদের শারীরিক পরিস্থিতির উন্নতি হচ্ছে। ওই সময় ৯৬ বছর বয়সী এ মালয় নেতা কুয়ালালামপুরের ন্যাশনাল হার্ট ইনস্টিটিউটে ভর্তি ছিলেন।
মাহাথির মোহাম্মদ বলেছেন, গত কয়েক দিন আগে আমি হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছি। হাসপাতালের চিকিৎসকরা এখনো আমার স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দিচ্ছেন।
মালয়েশিয়ার সাবেক এ প্রধানমন্ত্রী তার দেশের জনগণকে ধন্যবাদ দিয়েছেন তার সুস্থতার জন্য দোয়া করার জন্য। ওই ভিডিওতে আরো দেখা গেছে তিনি পত্রিকাকে পড়ছেন এবং তার স্ত্রী তার পাশে বসে চায়ের কাপে চুমুক দিচ্ছেন।
মাহাথির মোহাম্মদ আরো বলেন, অনেক মানুষ আমাকে ফুল ও কার্ড পাঠিয়েছেন। আমি আশা করছি যে দ্রুতই সুস্থ হয়ে উঠব।
উল্লেখ্য, মালয়েশিয়ার চতুর্থ ও সপ্তম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন মাহাথির মোহাম্মদ। তিনি মালয়েশিয়ার সবচেয়ে দীর্ঘ সময়ের প্রধানমন্ত্রী হিসেবে ১৯৮১ সাল থেকে ২০০৩ সাল দায়িত্ব পালন করেন। পরে ২০১৮ সালের মে মাস থেকে ২০২০ সালের মার্চ পর্যন্ত আবার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি মোট ২৪ বছর মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।
সূত্র : আনাদোলু এজেন্সি

Related Articles

Leave a Reply

Back to top button