sliderস্থানীয়

মানিকগঞ্জে বাল্য বিবাহ ইভটিজিং ও আদর্শ স্কুল বিনির্মানে আলোচনা সভা

মো.নজরুল ইসলাম,মানিকগঞ্জ: আজ মানিকগঞ্জেের ঐতিহ্যের বিদ্যাপীঠ ঘুস্তা দিদার মাহমুদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা বারসিক ও সবুজ সংহতির আয়োজনে সকাল ১০ ঘটিকা থেকে ১২ ঘটিকা পর্যন্ত বাল্য বিবাহ ইভটিজিং জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধসহ আদর্শ স্কুল বিনির্মানে সচেতনতামূলক আলোচনা সভা ও পরিবেশবান্ধব বৃক্ষ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ঘুস্তা দিদার মাহমুদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমানের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অতিরিক্ত সচিব মো. রমজান আলী ও প্রধান আলোচক ছিলেন এনপিআই পরিচালক ড. প্রকৌশলী মোহাম্মদ ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুজিবুর রহমান, মহাদেবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী আবু নাসের,বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায়, বারসিক প্রকল্প কর্মকর্তা মো নজরুল ইসলাম সবুজ সংহতির মিজানুর রহমান হৃদয় প্রমুখ।

প্রধান অতিথি বলেন আমরা সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই। একটা নারীবান্ধব সমাজ ও প্রতিষ্ঠান গড়তে হলে সরকার ও বেসরকারি এনজিও ও সচেতন সমাজের একসাথে কাজ করতে হবে। বক্তারা বলেন সুস্থভাবে বাঁচার জন্য ভালো পরিবেশ চাই। তাঁর জন্য পরিবেশবান্ধব বৃক্ষ রোপণ করি ও পরিচর্যার প্রত্যয় গ্রহণ করি।

Related Articles

Leave a Reply

Back to top button