slider

বিশ্বম্ভরপুরে দিনদুপুরে ১জন খুন,গ্রেফতার ৫

সুনামগঞ্জ প্রতিনিধ: সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা পলাশ ইউনিয়নের পিয়ারিনগরে হাঁস কে কেন্দ্র করে হাস মালিকের ছুরির আঘাতে ১ জনের মৃত্যু।
ঘটনাটি ঘটেছে ২৪ ফেব্রুয়ারী সকাল সারে এগারটায়।
মৃত ব্যাক্তি বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের পিয়ারিনগর গ্রামের জয়কুমার দাশের একমাত্র ছেলে রনজিৎ দাশ (২৬) ।

ঘটনার সুত্রে যানাযায়,পুর্ব সত্রুুতার জেরধরে ভিগটিম আগথেকেই হত্যার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহন করে। মৃত রনজিৎ দাশ পেশায় ছিলেন ইট ভাটার দিন শ্রমিক। সে সুনামগঞ্জের এক ইট ভাটার কাজ করার সুভাদে বাড়ি ছাড়া। প্রতি বৃহস্পতিবার বিকালে বাড়ি আসে আর শনিবার সকাল কর্মস্তলে ফিরে যায় । প্রায় এক মাস যাবৎ মৃত ব্যাক্তির বাবা-মা বিগটিমের হাঁস দ্বারা গর্তের (আরার) ঘোসলের পানি নষ্ট করায় প্রতি দিন বাধাঁ প্রধান করে যাচ্ছেন। কিন্তু কোন প্রতিকার না পেয়ে মৃত রনজিৎ দাশ আজ সকালে হাঁস ধাওয়া করে বিগটিমের বাড়ির দিকে যাচ্ছিলেন। বিগটিমের বাড়ির সামনে যাওয়ার পর বিগটিম কৌশলে বুকের মধ্যে চুরিকাঘাত করে পালিয়ে যায়। তার সুর চিৎকারে পাড়া প্রতিবেশি ছুটেএসে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। বিশ্বম্ভরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক জানান, ঘাতক অজিৎ কুমার দাশ (২৬) সহ মোট ৫ আসামিকে প্রায় দুই ঘন্টার মধ্যে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ বিষয়ে মামলা রুজু প্রক্রিয়াদিন রয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button