sliderস্থানীয়

বিএনপি ক্ষমতায় এলে খুন-গুমের বিচার করা হবে : মিনু

নওগাঁ প্রতিনিধি : বিএনপি ক্ষমতায় এলে খুন-গুমের বিচার করা হবে বলে মন্তব্য করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাজশাহী সিটি মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার ক্ষমতায় আসার পর বিএনপির প্রায় সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করেছে। ছয় শতাধিক নেতাকর্মীকে গুম করে ফেলা হয়েছে। এসব ঘটনার কোন বিচার হয়নি।

শুক্রবার (২৩ ফ্রেব্রুয়ারি)) বিকেল ৫টায় নওগাঁয় সদরে গুপ্ত মামলায় নিহত বিএনপি নেতা কামাল হোসেন ও কারাবন্দী বিএনপি নেতা মতিবুল ইসলামের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

নওগাঁ শহরের রজাকপুর নিহত কামাল হোসেনের বাড়িতে গিয়ে পরিবারের লোকজনদের সাথে সাক্ষাতের সময় কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ-বিষয়ক সম্পাদক ও সাবেক রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, কেন্দ্রী নির্বাহী কমিটির নেতা আনোয়া হোসেন, নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক, সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, বিএনপি নেতা জাহিদুল ইসলাম ধলু, শহিদুল ইসলাম টুকু, মামুনুর রহমান রিপন, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীসহ এলাকার সহস্রাধিক জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় নিহত কামাল হোসেনের পরিবারের সদস্য, স্ত্রী ও মেয়েদের সান্তনা দেন। নেতারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহায়তা পৌঁছলে দেয়া হবে বলে আশ্বাস দেন।

উল্লেখ্য, গত বছর ১৮ অক্টোবর রাত ৯টার সময় নওগাঁ-সান্তাহার সড়কের ইয়াদ আলীর মোড়ে চার্জার অটোরিকশার গতি রোধ করে ছুরিকাঘাতে নিহত হন কামাল হোসেন। কামাল হোসেন নওগাঁ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি।

Related Articles

Leave a Reply

Back to top button