sliderস্থানীয়

বেগমগঞ্জে ইয়াবা সেবনে বাধা দেয়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জের মাদক সেবনে বাধা দেয়ায় ওমর ফারুক (২৭)নামে এক যুবককে কুপিয়ে গুরুতর আহত করেছে কয়েকজন মাদকসেবী।
সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চৌমুহনী চৌরাস্তায় এ ঘটনা ঘটে। আহত ওমর ফারুক উপজেলার মধ্যম নাজিরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।
তিনি স্থানীয় সামাজিক সংগঠন যুব কল্যাণ সংঘের সহ-সভাপতি এবং সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেন।
আহত যুবক ও স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকার কয়েকজন বখাটে যুবক স্থানীয় যুব কল্যাণ সংঘের অফিসের ভিতরে ঢুকে ইয়াবা সেবন করে। এ ঘটনায় তাদেরকে বাধা দিলে তারা ওমর ফারুকের উপর ক্ষিপ্ত হয়। তাকে নানাভাবে হুমকিও দিয়েছে। সোমবার ওমর ফারুক সোনাইমুড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে যাওয়ার পথে চৌরাস্তা জননী বাস স্ট্যান্ড এলাকায় কয়েকজন যুবক তার পথ রোধ করে এবং কিছু বুঝার আগেই তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ ১০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button