sliderস্থানীয়

পোল্ট্রিশিল্পে বিশেষ অবদানের জন্য সংবর্ধনা পেল সখীপুরের নাজমুল হুদা

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকচিয়া শ্রীপুর গ্রামের কৃতি সন্তান নাজমুল হুদা মাস্টারকে পোল্ট্রিশিল্পে বিশেষ অবদানের জন্য সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৮ মার্চ) সকাল ১০টায় উপজেলার বড়চওনা বাজারে তালুকদার কনভেনশন হলে ২০২২ সালের দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড এনিমেল হেলথ ডিভিশনের বাৎসরিক পারফরম্যান্স লক্ষ্য অর্জন করায় পোল্ট্রিশিল্পে বিশেষ অবদানের জন্য এ সম্মাননা স্মারক ভূষিত হন তিনি।

জানা যায় ইতিমধ্যে তিনি ২০২২ সালের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ শিক্ষা পদক ২০২২ পেয়েছেন।

এছাড়াও তিনি শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সখীপুর উপজেলা এগ্রিকালচার টিচার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢনঢনিয়া ছোটচওনা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

এ সময় উপস্থিত ছিলেন ডাঃ নাসির আহমেদ, ডা আব্দুল্লাহ আল মামুন, ডাঃ হাসান আল বাকের ও একমির এরিয়া ম্যানেজার মহিদুল ইসলাম ও বিক্রয় প্রতিনিধি সুমন রেজা প্রমুখ।

সম্মাননা পেয়ে নাজমুল হুদা মাস্টার বলেন, পোল্ট্রি শিল্পকে টিকিয়ে রাখতে হলে খাদ্যের দাম কমাতে হবে এবং ডিম রপ্তানি করতে হবে এবং ডি,আর নং ছাড়া কোন এন্টিবায়োটিক না লেখার জন্য ডাক্তারদের কাছে অনুরোধ করেন তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button