sliderস্থানীয়

পত্নীতলা উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করলেন যারা

গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় আসন্ন পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফ্ফার স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক খাদিজাতুল কোবরা মুক্তা এবং মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবিনা বেগম স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান,জেলা জামায়াতের সহ সেক্রেটারী আব্দুল মকিম ও মিজানুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান জাহিদ মনোনয়ন পত্র দাখিলের বিষয়টি নিশ্চিত ভাবে জানিয়েছেন।

নির্বাচনী গণবিজ্ঞপ্তি অনুযায়ী আজ ১৫ এপ্রিল মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ছিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ হবে ২৩ এপ্রিল,আর ভোট গ্রহন হবে ৮ মে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Back to top button