sliderস্থানীয়

নোয়াখালীতে গাছ চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলায় গাছ চাপা পড়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

নিহত নাজমুল হাসান রেদোয়ান (১৬) উপজেলার চাপারশিরহাট ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির ইয়াকুব আলী দুলালের ছেলে এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয় থেকে এই বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার চাপারশিরহাট ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামেশ্বপুর গ্রামের দানেশ মুন্সি বাড়ির সামনে এই ঘটনা ঘটে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রেদোয়ান দুপুরে খাবার শেষে খেলাধুলা করার জন্য বাড়ির পাশে স্কুল মাঠের উদ্দেশে রওয়ানা দেয়। ওই সময় তাদের বাড়ির তার কাকা নূর নবীর ঘরের উঠানের কোণে একটি বড় করই গাছ কাটার কাজ চলছিল। বাড়ি থেকে বের হওয়ার পথে করই গাছটি রেদোয়ানের মাথায় পড়লে সেই ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃতের সুরুতহাল প্রস্তুত করেন। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

Related Articles

Leave a Reply

Back to top button