sliderস্থানীয়

জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি : জগন্নাথপুরের চাঁদপুরে গ্রামীণ সড়কের পাশে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় ৯ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী ও মামলা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন পাটলী ইউনিয়ন এর অন্তর্ভুক্ত চাঁনপুর গ্রাম নিবাসী প্রয়াত আলহাজ্ব মোঃ আব্দুল আজিজ এর ছেলে যুক্তরাজ্য প্রবাসী মোঃ হারুনুজ্জামান (৫৪) বিগত ২৫ ফেব্রুয়ারী তাঁর বসত বাড়ীর পাশবর্তী রাস্তার পাশে নিজস্ব ভূমিতে দেওয়াল নির্মাণ শুরু করেছিলেন। এই দিন সন্ধ্যা পূর্ব সময়ে হারুনুজ্জামান নিজ বাসভবনের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় তারই চাচাতো ভাই আব্দুল খালিক ও আব্দুল খালিক এর ভাতিজা এনামু হক এই দেওয়াল নির্মাণে বাঁধা প্রদান করে। এনিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে আব্দুল খালিক, এনামুল হক ও নজরুল ইসলাম সহ গং ব্যাক্তিবর্গ দেশীয় ধারালো অস্ত্র রামদা, রড ও লাঠি দিয়ে হারুনুজ্জামান(৫৪)কে মারপিট করে মাটিতে ফেলে দেয়। এসময় হারুনুজ্জামান এর আর্তচিৎকারে তাঁর ভাই সেরুজ্জামান (৬৫), হাসনাতুজ্জামান(৪৮), হাসিনুজ্জামান(৫৩) ও আত্বীয় স্কুল ছাত্র ইমন(১৬) এগিয়ে আসলে আব্দুল খালিক ও তার পক্ষের লোকজন এর ধারালো অস্ত্র- সশস্ত্রের আগাতে আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্য চিকিৎসক গুরুতর আহত যুক্তরাজ্য প্রবাসী হারুনুজ্জামান তাঁর ভাই সেরুজ্জামান, হাসনাতুজ্জান, হাসিনুজ্জামানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাহারা এই হাসপাতালেই চিকিৎসার জন্য ভর্তি হন। অপর আহত স্কুল শিক্ষার্থী মেহেদী হাসান ইমন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হারুনুজ্জামান এর নিকট আত্বীয় ভাতিজা হুমায়ূন কবীর ফরীদি বাদী হয়ে গতকাল ৫ মার্চ দিবাগত রাতে আব্দুল খালিককে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।

এব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, অভিযোগ পত্র পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এই সংঘর্ষের ঘটনায় আব্দুল খালিক বাদী হয়ে হারুনুজ্জামান (৫৪)কে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন বলে সুত্রে জানা গেছে। আব্দুল খালিক পক্ষের এনামুল ইসলাম (৫৫), নজরুল ইসলাম (৫৩) ও রেজাউল ইসলাম (৪৫) আহত হয়েছেন। তমধ্যে এনামুল ইসলাম (৫৫) এর অবস্থা গুরুতর।

Related Articles

Leave a Reply

Back to top button