sliderস্থানীয়

খাদ্যসহায়তা না পেয়ে যশোরে দরিদ্র কর্মহীনদের বিক্ষোভ

সংবাদদাতা, যশোর : খাদ্যসহায়তা না পেয়ে যশোরে বিক্ষোভ করেছেন করোনার প্রভাবে কর্মহীন দরিদ্র নারী-পুরুষরা। সোমবার সকাল ১০টার দিকে যশোর শহরের রেলগেট এলাকায় রাস্তা অবরোধ করে তারা এ বিক্ষোভ করে। এ সময় তারা জীবন বাঁচাতে অবিলম্বে খাদ্য সহায়তার দাবি জানান।
জানা গেছে, খাদ্য সহায়তা না পাওয়া যশোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের রেলগেট পশ্চিমপাড়ার বাসিন্দারা সকালে রেলগেট এলাকায় যশোর-বেনাপোল সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। প্রায় এক ঘণ্টা ধরে বিক্ষোভ চলাকালে খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিপুল সংখ্যক সেনা ও পুলিশ ঘটনাস্থলে আসে।
এরপর তারা মাইকিং করে সকলকে ঘরে ফিরে যেতে অনুরোধ করেন। এরপরও বিক্ষোভকারীরা পিছু না হটলে তালিকা করে খাদ্য সহায়তা পৌঁছে দেবার আশ্বাস দিয়ে সকলকে ঘরে ফিরে যেতে অনুরোধ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার) তানজিলা আকতার।
এদিকে ওই ওয়ার্ডের পৌর কাউন্সিলর হাবিবুর রহমান চাাকলাদার মনি বলেন, ত্রাণ যৎসামান্য, সবাইকে একবারে দেয়া সম্ভব হচ্ছে না। পর্যায়ক্রমে সকলকে দেয়া হবে। তিনি জানান, এ বিক্ষোভের পর জেলা প্রশাসক তাকে ডেকে পাঠান এবং ত্রাণ সমন্বয়ের ব্যাপারে আলোচান হয়।

Related Articles

Leave a Reply

Back to top button