sliderস্থানীয়

সখীপুরে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি

খাঁন আহম্মেদ হৃদয় পাশা,সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে জমি দখল ও চাঁদাবাজের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে বিএনপির সাবেক যুবদলের সভাপতি ফজলুল হক বাচ্চু ।
গত ৮ এপ্রিল এ সংবাদ প্রকাশের পর থেকে ওই চাঁদাবাদ ভূমিদস্যু সন্ত্রাসী পুলিশের উপর হামলা সহ একাধিক মামলার আসামি বাচ্চু আমাদের সময়ের সখীপুর প্রতিনিধি ফজলুল হক বাপপাকে একের পরে এক হুমকি দিয়ে যাচ্ছেন।

সোমবার (১৪ মে)সাংবাদিক ফজলুল হক বাপ্পা বাড়ি থেকে সখীপুর বাজারে আসার পথে গতিরোধ করে প্রকাশ্যেই প্রাণনাশের হুমকি দেন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ বিষয়ে ওই দিনই ওই সাংবাদিক নিরাপত্তার আশ্রয় চেয়ে সখীপুর থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে সাংবাদিক ফজলুল হক বাপ্পা বলেন, উপজেলার পৌরসভার সহ বিভিন্ন এলাকায় জমি দখল ও চাঁদাবাজি অভিযোগে অনুসন্ধান করে দৈনিক আমাদের সময়ে পত্রিকায় ওই বিএনপির নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করি। সংবাদ প্রকাশের পর থেকেই ক্ষিপ্ত ভূমিদস্যু বাচ্চু বিএনপি নেতা আমার পরিবার সদস্যদের ও আমার উপর হামলা মামলা করবে বলে আসছিলো। আজ প্রকাশ্যে যখন আমার গতিপথ রোধ করে ওই বিএনপি নেতা তার ছোট ভাই ও কয়েকজন সহযোগী মিলে আমার উপর হামলা চালানো চেষ্টা করে আমাকে বাঁচাতে লোকজন এগিয়ে আসলে তখন প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে যায়। আমি এখন আতঙ্কিত ও চিন্তিত হয়েছি। তাই আমি উপজেলা সকল সাংবাদিক ও পুলিশের সহায়তা চাচ্ছি। এব্যাপারে থানায় অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে অভিযুক্ত ফজলুল হক বাচ্চু বলেন, সকালে আমার জমিতে ঘর নির্মাণের সময় ওই সাংবাদিক এসে বাধা দেন। ফলশ্রুতিতে আমি উত্তেজিত হয়ে অনেক কথাই বলেছি। জমিটি নিয়ে দ্বন্দ্ব নেই তবুও দ্বন্দ্ব তৈরি করছেন।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান অভিযোগ বিষয়ে বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button