sliderস্থানীয়

মান্দায় ছোটন হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

আল আমিন স্বাধীন,মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় চায়ের দোকানের জমিজমা নিয়ে বিরোধের জেরে সাদিকুল ইসলাম ছোটন (২৩) হত্যার প্রধান আসামি সাগর আলাী মন্ডলকে (৩৪) গ্রেপ্তার করেছে মান্দা থানা পুলিশ। গত রাতে অভিযান চালিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুর এলাকা থেকে মামলার মূল আসামি সাগর আলাী মন্ডলকে (৩০) গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য প্রতিপক্ষের লাঠির আঘাতে চারদিন চিকিৎসাধীন থাকার পর সাদিকুল ইসলাম ছোটন (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাদিকুল ইসলাম ছোটন উপজেলার বাদলঘাটা গ্রামের চা দোকানদার আবদুর রাজ্জাকের ছেলে। এর আগে ১১ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মান্দা সদর ইউনিয়নের বাদলঘাটা গ্রামের বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহতের সাদিকুল ইসলামের বাবা আবদুর রাজ্জাক একজন চা বিক্রেতা। তিনি চা বিক্রি করেই সংসার চালান। তিনি গ্রামের একজন অসহায় মানুষ। এই কারণে প্রতিবেশী আশরাফ আলী নামে এক ব্যক্তি তাকে দোকানঘর করার জন্য কিছু জমি দেয়। তার দেওয়া জমিতে দোকানঘর তৈরি করে চা ব্যবসা করে আসছিলেন। হঠাৎ একই গ্রামের হযরতুল্যাহ মন্ডলের ছেলে সাগর আলী মন্ডল (৩০) ১১ এপ্রিল সন্ধ্যায় আবদুর রাজ্জাকের দোকান উচ্ছেদের জন্য ভাঙচুর শুরু করেন। এ সময় নিহত সাদিকুল ইসলাম প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে অভিযুক্ত যুবক। এতে ঘটনা স্থলেই মাটিতে লুটে পড়েন সাদিকুল।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করান। ঘটনার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল সাড়ে ৮টায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় নিহতের বাবা আবদুর রাজ্জাক সোমবার (১৫ এপ্রিল) অভিযুক্ত সাগর আলীকে প্রধান আসামি করে অজ্ঞাত তিন-চার জনের বিরুদ্ধে হত্যা মামলাটি দায়ের করেন।

এ ব্যাপারে মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ ঘটনায় নিহতের বাবা আবদুর রাজ্জাক বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। গত রাতে অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান আসামি সাগার আলাী মন্ডলকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button