sliderস্থানীয়

মানিকগঞ্জে নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষায় মতবিনিময় সভা

মো.নজরুল ইসলাম,মানিকগঞ্জ: মানিকগঞ্জ শহরস্থ স্যাক কার্যালয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা নদী ও প্রাণ প্রকৃতি সুরক্ষা কমিটি ও বারসিক এর যৌথ আয়োজনে কৃষি প্রতিবেশবিদ্যা জলবায়ু ন্যায্যতা ও খাদ্য সার্বভৌমত্ব এবং পরিবেশ সুরক্ষায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সভায় সংগঠনের জেলা সভাপতি এ্যাডভোকেট দীপক কুমার ঘোষ এর সভাপতিত্বে ও বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায় এর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন মানিকগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সংগঠনের সাটুরিয়া উপজেলার সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজ, স্কুল শিক্ষক মো. ওয়াহেদুর রহমান, সমাজ সেবক ডিএস নাসিম উদ্দিন, অধ্যাপক আনিসুর রহমান, অধ্যাপক মনোয়ার হোসেন, পাসার নির্বাহী পরিচালক ফরিদ খান, জেলা ইয়ুথ ফোরামের আহবায়ক মিজানুর রহমান হৃদয়, বারসিক কর্মসূচি কর্মকর্তা রাশেদা আক্তার, উন্নয়নকর্মী মো. নজরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন আগামী বিশ্ব পরিবেশ দিবসকে কেন্দ্র করে মানিকগঞ্জের ঐতিহ্যের খাল,মানরা খাল,ধলেশ্বরী,কালিগঙ্গা, গাজিখালী,ক্ষিরাই,ইছামতী নদীর দখল দুষন বন্ধে কার্যকর উদ্যোগ গ্রহণ করতে সংশ্লিষ্ট দপ্তরে স্মারক, মানববন্ধনসহ ও আলোচনা সভার মতো আন্দোলনমূখী কার্যক্রম অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Back to top button