sliderস্থানীয়

মহাদেবপুরে পুলিশের ওপর হামলার অভিযোগে, গ্রেফতার ২

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে পুলিশের ওপর হামলা, মারপিট ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে তিন তরুণের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে মামলা করেছে মহাদেবপুর থানার পুলিশ।
সোমবার (১৮ জুলাই) দিবাগত মধ্যরাতে মহাদেবপুর থানার এসআই মো: ফারুক হোসেন এ মামলাটি করেন। মামলার পর দুইজন আসামিকে পুলিশ গ্রেফতার করে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।
মামলায় মহাদেবপুর কলেজপাড়ার হাসানুজ্জামান বিশ্বাস হাসানের ছেলে মো: ইউসুফ আলী মুগ্ধ (১৯), উপজেলা সদরের মধ্যবাজার এলাকার মৃত প্রদীপ কুমার দেবের ছেলে তনয়কুমার দেব ও কলোনীপাড়ার সামির খাঁনের ছেলে নাজমুল হাসান খাঁন তন্ময়ের নামোল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।
মামলার পর ওই রাতেই স্থানীয় ডাকবাংলো মাঠের ড্রাগন ক্লাবের সামনে থেকে মো: ইউসুফ আলী মুগ্ধ (১৯) ও তনয়কুমার দেবকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে হাজির করা হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।
এ মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ডাকবাংলো মাঠের ড্রাগন ক্লাবের সামনে উঠতি বয়সের একদল তরুণ উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে উশৃঙ্খল আচরণ করছিল। এ সময় এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে এসআই ফারুক হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে উশৃঙ্খল আচরণ করতে নিষেধ করলে আসামিরা পুলিশকে লক্ষ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে, তারা সরকারি কাজে বাধা দেয় এবং বাঁশের লাঠি ও গাছের ডাল নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ হামলায় এসআই ফারুক হোসেন ও কনস্টেবল আকবর হোসেন আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমউদ্দিন মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

Related Articles

Back to top button