sliderস্থানীয়

বোয়ালমারী হাসপাতাল থেকে মহিলা চোর আটক, গৃহবধূর ২০ হাজার টাকা খোয়া

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে গিয়ে ২০ হাজার টাকা খোয়া গেছে এক গৃহবধূর। চুরির ঘটনায় বিউটি বেগম (৩৬) নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আটকৃত ওই মহিলার বাড়ি রাজশাহী।

হাসপাতাল ও থানা সূত্রে জানা যায়, উপজেলার শেখর ইউনিয়নের সুকলাদিয়া গ্রামের রুমেজা বেগম (৬০) রবিবার (৮ জানুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে ডাক্তার দেখাতে যায়। টিকিট কাউন্টারে টিকিট কাটতে গেলে ওই নারী চোর তার আরো দুই সহযোগিকে সাথে নিয়ে রুমেজা বেহমকে ঘিরে ফেলে। এ সময় রুমেজার ব্যানিটি ব্যাগে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। রুমেজা বুজতে পেরে ব্যানিটি ব্যাগে হাত দিয়ে দেখে টাকা নেই। টাকা না পেয়ে চেচামেচি করে উঠলে ওই নারীকে আশপাশের লোক ও হাসপাতাল কর্তৃপক্ষ আটক করলেও তার সহযোগিরা পালিয়ে যায়। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, রুমেজা ডাক্তার দেখানোর জন্য টিকিট কাউন্টারে টিকিট আনতে গেলে তিন নারী তাকে ঘিরে ফেলে তার ব্যাগ থেকে টাকা নিয়ে যায়। হাসপাতালের সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে তিন জন মহিলা রুমেজাকে ঘিরে রেখেছে। একজনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

এসআই আক্কাচ আলী বলেন, যে মহিলাকে আটক করা হয়েছে সে চোর চক্রের সদস্য। তার কাছে টাকা পাওয়া যায়নি। টাকা নিয়ে তার সহযোগিরা পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদে ওই মহিলা বলছে তার বাড়ি রাজশাহী। এখনও সঠিক তথ্য পাওয়া যায়নি। সঠিক তথ্য বের করার চেষ্টা চলছে। তবে মহিলা সক্রিয় চোর চক্রের সদস্য। আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

Related Articles

Back to top button