sliderস্থানীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ বিশ্বে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছি – এমপি রতন

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় নতুন কুড়ি কিন্ডার গার্টেন উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বৃহস্পতিবার দুপুরে মধ্যনগর উপজেলা সদরে বিদ্যালয়টির শুভ উদ্বোধন করেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এই উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মধ্যনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক বন্যা সরকার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিধান চন্দ্র সরকার এর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুর রহমান খান, উপদেষ্টা মো: জহিরুল হক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছাত্র, ছাত্রীদের বৃত্তি, বয়স্ক ভাতা, বিধবা ভাত, প্রতিবন্ধী ভাতা, সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়, স্কুল, কলেজ সহ রাস্তা ঘাট, হাসপাতাল নির্মাণ করছে সরকার । তিনি বলেন শেখ হাসিনার সরকার সুনামগঞ্জের ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ এই চার উপজেলায় হাওর ভাতা চালু করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

Related Articles

Back to top button