sliderস্থানীয়

নৌকার প্রতি, শেখ হাসিনার প্রতি, বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ্বস্ততা থাকতে হবে- মমতাজ বেগম, এমপি

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি :”খালি সাইনবোর্ড লাগালে হবে না, পদ পদবী নিলে হবে না, নৌকার প্রতি, শেখ হাসিনার প্রতি, বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ্বস্ততা থাকতে হবে। যদি দল করেন দলের প্রতি যদি বিশ্বস্ততা না থাকে, আপনি যতই দল করেন, আপনি যত সুন্দরই হোন না কেন তাতে কোনো কাজে আসবে না ” মানিকগঞ্জের হরিরামপুরের বাল্লা ও গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
২০ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুরে উপজেলার বাল্লা ইউনিয়নের আওয়ামী যুবলীগের আয়োজনে ইউনিয়নের ব্যাসদী মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংসদ মমতাজ বেগম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মা বোনদের কথা চিন্তা করেই মাতৃকালীন ভাতা ও বিধবা ভাতার ব্যবস্থা গ্রহণ করেছেন। হরিরামপুরে যে পরিমাণ ভাতার কার্ড বরাদ্দ দেয়া হয়েছে, আগামীতে এই ভাতার কার্ডের পরিমাণ যেন দ্বিগুণ করা হয়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।”
উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আমিনুর রহমান চৌধুরী মিল্টনের উদ্বোধনে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন এডভোকেট ও মানিকগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব রমজান আলী।
সাংগঠনিক বক্তব্য রাখেন, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি।
বাল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি লতিফ হাসান ভিকু ও গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আরিফ হোসেন এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদ মোল্লা ও কামাল হোসেন এর সঞ্চালনায় সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবিদ হাসান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পিয়াস চৌধুরীসহ জেলা, উপজেলা ও ইউনিয়েনর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠবের নেতৃবৃন্দ ও স্থানীয় জনগণ।
উল্লেখ্য,সন্ধ্যায় উপজেলার ঝিটকা বাজার বাসস্ট্যান্ডে গালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

Related Articles

Back to top button