sliderস্থানীয়

নোয়াখালীতে দেড় শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী শহরে খাল ও সড়কের পাশে থাকা অবৈধভাবে দেড় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।
গতকাল বুধবার (২৭ জুলাই) সকাল থেকে যানজট নিরসনে শহরের সোনাপুরে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজীদ বিন আখন্দ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জলাবদ্ধতা ও যানজট নিরসনে এর আগেও কয়েকবার সোনাপুর জিরো পয়েন্টের অবৈধ দোকান-পাট উচ্ছেদ করা হয়। কিন্তু প্রশাসন চলে গেলে আবার এক শ্রেণির অসাধু ব্যবসায়ী তা দখল করে দোকানপাট শুরু করে। এতে করে প্রতিদিন পোহাতে হয় তীব্র যানযট। বুধবার ২৭ জুলাই সকাল থেকে অভিযান পরিচালনা করে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজীদ বিন আখন্দ দেড় শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেন। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করে সুধারাম মডেল থানার পুলিশ।
সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজীদ বিন আখন্দ বলেন, যানজট নিরসনে এবং অবৈধ দখলদাররা যেন স্থায়ী ভাবে বসতে না পারে এ জন্য এই অভিযান চালানো হয়। অভিযানে আনুমানিক ১৫০-১৮০ অবৈধ দোকান উচ্ছেদ করা হয়।

Related Articles

Back to top button