sliderস্থানীয়

নিয়ামতপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা

নিয়ামতপুর (নওগাঁ)প্রতিনিধ : “দেশপ্রেমের শপথ নিন – দুর্নীতিকে বিদায় দিন” এই শ্লোগানকে সামনে নিয়ে নওগাঁর নিয়ামতপুর দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিতর্ক প্রতিযোগিতা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ মে) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ মোরশেদ। তিনি বলেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে দেশপ্রেমী নাগরিক গড়ে তুলতে হবে। নীতি- নৈতিকতা বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে। বই পড়ায় মনোযোগী হতে হবে।

নিয়ামতপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বিমল চন্দ্র প্রামানিক উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।
এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা দুর্নীতি কমিশনের সমন্বিত সহকারী পরিচালক তানভীর আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম, নিয়ামতপুর সরকারি কলেজের অধ্যক্ষ মমতাজ হোসেন মন্ডল, নিয়ামতপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আমিনুল ইসলাম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।
বিতর্ক প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়।

Related Articles

Leave a Reply

Back to top button