sliderস্থানীয়

নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন ঢাকা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান

মোঃ মাসুদ,কেরানীগঞ্জ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণা করলেন ঢাকা ২ আসনের (ট্রাক মার্কার) স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান। এসময় তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচিনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হলে জনগণের জন্য ৭টি বিষয় অগ্রাধিকার দিবেন বলে ঘোষণা করে।

নির্বাচনী ইশতেহার গুলো হলো- ১) সুশাসন প্রতিষ্ঠায় পরামর্শ কমিটি গঠন, ২) দুর্নীতি প্রতিরোধে মনিটরিং সেল গঠন ও হটলাইন চালু করুন, ৩) ভূমিদস্যু ও মাদকের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ, ৪) অপরিকল্পিত নগরায়ন ও জ্বালানি সংকটের টেকসই সমাধান, ৫) স্বাস্থ্য সেবা উন্নয়নে মেডিকেল কলেজ ও বিশেষায়িত হাসপাতাল স্থাপন, ৬) তরুণদের কর্মভিত্তিক প্রশিক্ষণের মাধ্যমে দেশে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণ এবং ৭) প্রবাসীদের সকল নাগরিক সেবা প্রাপ্তি সহজীকরণ ও প্রয়োজনীয় সহায়তা প্রদান।

আজ ৩১ ডিসেম্বর (শনিবার) কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে শহীদ মিনার প্রাঙ্গণ এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এ ইশতেহার ঘোষণা করেন। এসময় স্বতন্ত্র প্রার্থী ডাঃ হাবিবুর রহমান বলেন, নির্ভয়ে কেন্দ্রে যাব, আমার ভোট আমি দিবো এই স্লোগানকে সামনে রেখে আগামী ৭ জানুয়ারি রবিবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এলাকার ভোটারদের নিকট ট্রাক মার্কায় মূল্যবান ভোট দিয়ে ঢাকা-২ এলাকার উন্নয়নের এবং সেবা করার আশা ধীরব্যক্ত করেন।

তিনি আরো বলেন, সুশাসন প্রতিষ্ঠা স্থানীয় ক্ষমতায়ন দুর্নীতির বিরুদ্ধে আঞ্চলিক প্রতিরোধ মাদক ভূমিদস্য মুক্ত আধুনিক ঢাকা ২ গড়া অপরিকল্পিত নগরায়ন পরিবেশ ও জ্বালানি সংকটের সমাধান,স্বাস্থ্য সেবা সহ সকল সেবা খাতের গুণগত মান বৃদ্ধি,তারুণ্যের আয়না স্মার্ট ঢাকা গড়া, নদী, সড়ক যাতায়াতের ব্যবস্থা শিক্ষা ও প্রশিক্ষণ, নারী ও শিশু জনগোষ্ঠীর মানবিক ঢাকা-২ গড়া। বাজার আধুনিকায়ন মূল্যস্থিতির নিয়ন্ত্রণ, প্রবাসী কল্যাণ অন্তর্ভুক্তিমূলক অর্থনৈতিক মান উন্নয়ন করবেন বলে জানিয়েছেন।তিনি বলেন,আমার চিন্তা চেতনা আর প্রত্যাশা কে পুঁজি করে আমার কাঠামো পরিকল্পনা আপনাদের সামনে তুলে ধরলাম আমি কথা দিচ্ছি আপনাদের অধিকার সুবিধা ও সেবার প্রশ্নে আমি কখনো আপস করব না। এই আসনের জনগণের সঙ্গে বিশ্বাস ভঙ্গ না কখনো করবো না সব সময় আমার ভাবনা পরিকল্পনা থাকবে সম্মুখ প্রসারী ও আধুনিক ঢাকা -২ গড়া।
এসময় কেরানীগঞ্জে প্রিন্ট ও ইলেক্ট্রনিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button