sliderস্থানীয়

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী – অধ্যক্ষ টগর

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম শামীম ফেরদৌস টগর। জনসংযোগ ও পথসভা করেছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায় শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল পাঁচটা থেকে রাত দশটা পর্যন্ত বিভিন্ন এলাকায় বিভিন্ন ইউনিয়নের স্থানীয় এলাকাবাসী সাধারণ মানুষের সাথে দোয়া চেয়ে কৌশল বিনিময় করেন ।

পরে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে এসে বজ্রম তুলি হাট, রাবেয়া মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভা করেন। আলোচনা সভায় মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম শামীম ফেরদৌস টগর,প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র জনগনের মাঝে তুলে ধরেন। তিনি বলেন আমি নৌকা প্রেমী আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য সাধারণ জনগণের সাথে মত বিনিময় ও সৌজন্য সাক্ষাত করছি এবং সকলকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি । এবং জনগণ সাড়া দিচ্ছে আগামী নির্বাচনে তারা নৌকা মার্কায় ভোট দিবেন। মনোনয়ন প্রত্যাশী এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সেরা নেত্রী এবং আগামী নির্বাচনে তিনি নির্বাচিত হয়ে দেশকে আরো উন্নত করবেন উন্নয়ন করবেন এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। ‌
আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসবেন এবং দেশে আবারও উন্নয়ন হবে আমরা শান্তিতে বসবাস করতে পারবো এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
আওয়ামী লীগের রাজনীতি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছেন সেজন্য দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন ঠাকুরগাঁও-২ আসনের মানুষ সাধারণ জনগণ নৌকায় ভোট দিবেন আমি আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী ।
ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা সাবেক সভাপতি, অধ্যক্ষ একেএম শামীম ফেরদৌস টগর।

এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, মোঃ মোবারক হোসেন বলেন আমরা পরিবর্তন চাই এবং আমাদের এলাকায় নতুন মুখ দেখতে চাই নতুনত্ব চাই।
মোঃ হামিদুল ইসলাম, বলেছেন উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে আমাদের ভ্যাকসিনের কোনো অভাব হতো না, তিনি নিজ উদ্যোগে প্রয়োজনে নিজের টাকা পয়সা খরচ করে ভ্যাকসিনের ব্যবস্থা করতেন। মোঃ আবুল কাশেম বলেন আমাদের এলাকায় দীর্ঘদিনের কোন উন্নয়ন হচ্ছে না আমরা দীর্ঘদিন ধরে এই উপজেলা বাসি উন্নয়ন থেকে বঞ্চিত। আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন প্রত্যাশী এ কে এম শামীম ফেরদৌস টগর কে আগামীতে এমপি হিসেবে দেখতে চাই, এটাই আমাদের চাওয়া পাওয়া। স্থানীয় এলাকাবাসী সাধারণ জনগণ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের দ্বারে দ্বারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মকান্ড তুলে ধরেছেন এবং ধারাবাহিক ভাবে গণসংযোগ করে চলেছেন।

Related Articles

Leave a Reply

Back to top button