sliderস্থানীয়

জাম দেওয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলায় গাছ থেকে জাম পেড়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে এক শিশুকে (৭) ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে কবিরহাট থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত টিপু সুলতান (১৬) উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চরগুল্লাখালী গ্রামের কালাগো বাড়ির বাবুলের ছেলে।
শনিবার (১৬ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চরগুল্লাখালী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বখাটে টিপু একই গ্রামের সাত বছর বয়সী এক শিশুকে প্রথমে টাকার লোভ দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে গাছ থেকে কালো জাম পেড়ে দেওয়ার লোভ দেখিয়ে ঝোপঝাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ওই সময় ভুক্তভোগী শিশু শৌরচিৎকারে স্থানীয় লোকজন ধর্ষণের চেষ্টাকারী যুবককে হাতেনাতে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে। পরে স্থানীয়রা বখাটে যুবককে আটক করে পুলিশে খবর দেয়।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার রাতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় রোববার সকালে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button