sliderবিবিধশিরোনাম

চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে জিপিস্টার গ্রাহকদের সুবিধার্থে বিশেষ সেবা

ঢাকা, ২৯ মে, দেশের বাণিজ্যিক রাজধানীতে জিপিস্টার গ্রাহকদের জন্য স্বাস্থ্যসেবার বিশেষ সুযোগ নিশ্চিত করতে সম্প্রতি চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন। সম্প্রতি, অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্রামীণফোনের মূল্যবান গ্রাহকদের জীবনকে সমৃদ্ধ করে তোলার ক্ষেত্রে প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতির অংশ হিসেবেই এ চুক্তি স্বাক্ষর করা হয়।

চুক্তি স্বাক্ষর করার মাধ্যমে এই পার্টনারশিপের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের প্রধান নির্বাহী ড. অনন্ত রাও এবং গ্রামীণফোনের চট্টগ্রাম বিজনেস সার্কেলের সার্কেল বিজনেস হেড সামরিন বোখারি। অনুষ্ঠানে অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মানস মজুমদারসহ দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে জিপিস্টার গ্রাহকরা এখন চট্টগ্রামের অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে বিভিন্ন ধরণের টেস্ট করাতে ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও থাকবে বিভিন্ন বিশেষ সুবিধা উপভোগের সুযোগ। অফার এবং সুবিধাগুলো নিয়ে আরো জানতে গ্রাহকরা মাইজিপি অ্যাপে ভিজিট করতে পারেন।

গ্রামীণফোনের চট্টগ্রামের বিজনেস সার্কেল হেড, সামরিন বোখারি বলেন, “স্বাস্থ্য আমাদের জীবনযাত্রার অবিচ্ছেদ্য অংশ। চট্টগ্রামে জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিশ্চিত করার ক্ষেত্রে অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত। এই উদ্যোগ মূল্যবান জিপিস্টার গ্রাহকদের সেবায় উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলেই আমাদের বিশ্বাস।”

অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. অনন্ত রাও বলেন, “সবার, বিশেষ করে চট্টগ্রাম বিভাগের মানুষের জন্য সেরা স্বাস্থ্যসেবা নিশ্চিতে অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতাল প্রতিশ্রুতিবদ্ধ। আমরা সবসময় প্রতিরোধমূলক স্বাস্থ্য প্রোগ্রামসহ স্বাস্থ্যসেবার সকল সুযোগ নিশ্চিত করতে চাই; এবং তা নিশ্চিতে আমাদের রয়েছে বিশ্বমানের অবকাঠামো। এই পার্টনারশিপের মধ্য দিয়ে গ্রাহকদের জন্য সেবা নিশ্চিতের ক্ষেত্রে নতুন সম্ভাবনার উন্মোচন হয়েছে।”

মূল্যবান গ্রাহকদের জন্য সামগ্রিক সহযোগিতা নিশ্চিত করার ক্ষেত্রে একটি মাইলফলক হয়ে থাকবে অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতাল ও গ্রামীণফোনের এই পার্টনারশিপ। জিপিস্টার গ্রাহকদের জন্য স্বাস্থ্যসেবার বিশেষ সুযোগ নিশ্চিত করার মধ্য দিয়ে ব্যবহারকারীর জীবন সমৃদ্ধ করতে একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে নিজেদের ভূমিকা পালন করে যাচ্ছে গ্রামীণফোন। এই পার্টনারশিপ ধারাবাহিক উদ্ভাবন ও সমৃদ্ধ গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতে গ্রামীণফোনের প্রতিশ্রুতির অংশ; যা কমিউনিটির সাথে শক্তিশালী বন্ধন গড়ে তুলতে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

Related Articles

Leave a Reply

Back to top button