sliderস্থানীয়

উপজেলা পরিষদ নির্বাচন বোয়ালমারী মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: আসছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাঠ চষে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী ফরিদপুর জেলা যুবলীগের সদস্য ও বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু। তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট চাচ্ছেন এবং দোয়া চাচ্ছেন। তার ব্যাপক চাহিদা লক্ষ্য করা গেছে সাধারণ মানুষের মধ্যে।

শরীফ সেলিমুজ্জামান লিটু সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সাধারন ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। উপজেলার বিভিন্ন বাজারের চায়ের দোকান, হোটেল, গ্রাম, পাড়া মহল্লায় চলছে শরীফ সেলিমুজ্জামান লিটুকে নিয়ে আলোচনা।

তেলজুড়ী গ্রামের মো. ওবায়দুর রহমান, বাইখির গ্রামের সাবেক মেম্বর মো. ওহিদুর রহমান, কাটাগড় গ্রামের তৈয়াবুর রহমান, কালিনগর গ্রামের মাফি, বিনয় বিশ্বাস বলেন, শরীফ সেলিমুজ্জামান লিটুর উপজেলার সব শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে নিবিড় সম্পর্ক। সকলের কাছে তিনি জনবান্ধব নেতা নামে পরিচিত। যার কারণে তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সাধারণ মানুষ অনেক খুশি। মানুষ এমন জনবান্ধব নেতাকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আশা করি শরীফ সেলিমুজ্জামান লিটু বিপুল ভোটের ব্যবধানে এ বছর বিজয়ী হবেন।

শরীফ সেলিমুজ্জামান লিটু বলেন, আমি সারা জীবন মানুষের সাথে থেকে কাজ করেছি। সব শ্রেণী পেশার মানুষের পাশে থেকে পথ চলছি। তাদের বিপদে আপদে পাশে থাকছি। সে কারনে মানুষ আমাকে ভালোবাসেন। ভালো কাজ করলে ভালো ফল পাওয়া যায় এটা আমি বিশ্বাস করি।

Related Articles

Leave a Reply

Back to top button