sliderআন্তর্জাতিক সংবাদ

‘আমার স্বামী ভদ্রলোক’- মেলানিয়া ট্রাম্প

মেয়েদের সম্পর্কে তার দৃষ্টিভঙ্গি সম্পর্কিত পুরনো একটি ভিডিও প্রকাশ হওয়ার পর থেকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প ঘোরতর সঙ্কটে পড়েছেন।
সঙ্কট আরো বেড়েছে যখন একের পর এক নারী প্রকাশ্যে অভিযোগ নিয়ে আসছেন যে রিপাবলিকান পার্টির মনোনীত এই প্রার্থী জোর করে তাদের গায়ে হাত দিয়েছেন।
পরিস্থিতি সামাল দিতে এখন স্বামীর পেছনে এস দাঁড়িয়েছেন মেলানিয়া ট্রাম্প।
তিনি বলেছেন, তার স্বামী একজন নিপাট ‘ভদ্রলোক’ এবং অভিযোগকারী নারীরা মিথ্যা বলছে।
তবে একইসাথে মি ট্রাম্পের মিসেস ট্রাম্প বলেন, ভিডিওতে তার স্বামী মেয়েদের সম্পর্কে যে মন্তব্য করেছেন তা ‘অগ্রহণযোগ্য’, কিন্তু যে স্বামীকে তিনি চেনেন এবং জানেন, অল্পকিছু মন্তব্য দিয়ে তাকে বিচার করা যায়না।
“আমি আমার স্বামীকে বিশ্বাস করি। সে ভদ্র, দয়ালু এবং মেয়েদের সম্মান করে। কখনই সে অমন কাজ করতে পারেনা।”
মিসেস ট্রাম্প বলেন, অনেক সময় তার সামনেই অনেক নারীকে দেখেছেন তারা যেচে পড়ে তার স্বামীকে তাদের ফোন নন্বর দিচ্ছেন, অশালীন আচরণ করছেন।
মেলানিয়া ট্রাম্প মনে করেন, তার স্বামীর নির্বাচনী প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের প্রচারণা টিম পরিকল্পনা করে এসব অভিযোগ তৈরি করছে।
মেয়েদের সম্পর্কে ২০০৫ সালে করা মি ট্রাম্পের মন্তব্য নিয়ে ভিডিও ফুটেজ এবং যৌন হেনস্তা নিয়ে কয়েকজন মহিলার অভিযোগ নিয়ে বিপাকে পড়েছেন মি ট্রাম্প।
সর্ব সাম্প্রতিক একাধিক জনমত জরীপে দেখা গেছে, গুরুত্বপূর্ণ কিছু রাজ্যে তিনি হিলারি ক্লিনটনের চেয়ে অনেক পিছিয়ে গেছেন। বিবিসি

Related Articles

Leave a Reply

Back to top button