sliderবিনোদন

তসলিমার বাক্যবানে এবার বিদ্ধ বিগ-বি৷

Amitji says,colour pink signifies women empowerment.But it’s nothing to do with women. Pink for girls,blue for boys–just marketing strategy, বিগ-বি এর উদ্দেশ্যে এমনটাই কটাক্ষ করলেন তসলিমা নাসরিন৷ তবে হঠাৎ কেন এমন কটাক্ষ?
আসলে গণ্ডগোল বেঁধেছে অমিতাভ বচ্চনের একটি বক্তব্য নিয়ে।
তিনি বলেন ‘গোলাপী রঙ নারীর ক্ষমতায়নের প্রতীক’. এই বক্তব্যেরই প্রতিবাদে গর্জে উঠলেন লেখিকা৷ ‘ফেমিনিস্ট’ হিসেবে পরিচিত তসলিমা নাসরিন। আর চিরকালই স্পষ্টবাদী তিনি৷ বিগ বি এর কথার জবাবে তিনি ট্যুইট করেন জানান গোলাপি রঙ মেয়েদের জন্য, নীল রঙ ছেলেদের জন্য-এটা কেবল মার্কেটিং স্ট্র্যাটিজি এর বেশি আর কিটুই নয়, তার দাবি এসব রং দিয়ে কোন ক্ষমতায়ন প্রকাশ পায়না।
পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরি পরিচালিত ছবি, ‘পিঙ্ক’-এ অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। তাঁর সঙ্গে রয়েছেন দক্ষিণী তারকা তথা বলিউড ডিভা তাপসী পান্নু। অমিতাভ বচ্চন আর পীযূষ মিশ্র দুজনেই অভিনয় করছে আইনজীবীর ভূমিকায়। তাপসী পান্নু এখানে এক ধর্ষিতা। সদ্য মুক্তি পেয়েছে তার লুক৷ ছবির ট্রেলারও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই৷ একটি ধর্ষণের ঘটনার প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে ছবিটি। সমাজ, ধর্ষক আর ধর্ষণের যুক্তিতক্কের টানটান চিত্রনাট্য বরাবরই সাড়া ফেলে মার্কেটে৷ সিনেমার ট্রেলরও মন জিতেছে ইতিমধ্যেই৷

Related Articles

Leave a Reply

Back to top button