sliderবিনোদন

গোপনে কী করছেন ম্যাডোনা?

ম্যাডোনা ভক্তদের জন্য সুখবর। অস্কারজয়ী চিত্রনাট্যকার ডিয়াবলো কডির সঙ্গে কাজ করছেন তিনি। হুট করেই জানালেন, তারা একটি চিত্রনাট্য লিখছেন।
পুরো বিষয়টি এত দিন রেখেছিলেন গোপন। সম্ভবত ভক্তদের চমকে দেওয়ার জন্যই এমনটা করলেন।
শুক্রবার ইনস্টাগ্রামে এক মিনিটের একটি ভিডিও শেয়ার করেন পপ সম্রাজ্ঞী। যার ক্যাপশন দেন- একাধিক জখম নিয়ে যখন বাড়িতে থাকেন আপনি কী করেন? … সম্পর্কে ডিয়াবলো কডির সঙ্গে চিত্রনাট্য লিখি? সঙ্গে যোগ করেন একাধিক ইমোজি। যা সংগীত ও চলচ্চিত্রকে নির্দেশ করে।
ভিডিওতে দেখা যায়, ম্যাডোনা ও কডি এক সঙ্গে কাজ করছেন। চিত্রনাট্যকারের হাত দ্রুত চলছিল ল্যাপটপের কিবোর্ডে। সামনের টেবিলে একগাদা নোটবুক। ওই সময় ১৯৯০ সালে ‘ব্লন্ড অ্যামবিশন’ ট্যুরের আইকনিক কোন-ব্রা কস্টিউম নিয়ে কডিকে বলছিলেন ম্যাডোনা। এ থেকে অনেক ধরে নিয়েছেন তারা কোনো বায়োপিক নিয়ে কাজ করছেন। যা অবশ্যই ’ফ্রোজেন’ গায়িকার জীবনী।
রহস্যময় এই চিত্রনাট্য ম্যাডোনার প্রথম সিনেমা উদ্যোগ নয়। এর আগে কমপক্ষে ১৭টি সিনেমার সঙ্গে নানাভাবে জড়িত ছিলেন। এর মধ্যে আছে ১৯৯১ সালে ট্যুর ডকুমেন্টারি ‘ম্যাডোনা: ট্রুথ অর ডেয়ার’। তার পরিচালিত সাম্প্রতিক দুটি ছবি হলো ‘ফ্লিথ অ্যান্ড উইজডম’ (২০০৮) ও ‘ডব্লিউ.ই.’ (২০১১)।
২০০৭ সালে ‘জুনো’ সিনেমার জন্য মৌলিক চিত্রনাট্য বিভাগে অস্কার পান কডি। তার অন্য ছবির মধ্যে রয়েছে জেনিফারস বডি, ইয়ং অ্যাডাল্ট, রিকি অ্যান্ড দ্য ফ্ল্যাশ ও টুলি।

Related Articles

Leave a Reply

Back to top button