Uncategorized

কুমিল্লায় ২০ হাজার পিস ইয়াবাসহ দম্পতি আটক

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে গাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি টোল প্লাজায় মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশের ওই অভিযানে আটক করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী দম্পতিসহ ৩ জনকে। বুধবার বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম।
প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার বড় চালান যাচ্ছে গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এলআইসি টিমের প্রধান পুলিশ পরিদর্শক মোহা. ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে ডিবির একটি টিম টোল প্লাজায় অবস্থান নেয়। পরে ঢাকাগামী একটি একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রোবাসকে থামানো হয়। এ সময় তল্লাশী চালিয়ে মাইক্রোবাসের বাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার মিলিয়ে মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ৩ জনকে আটক করা হয়।
আটকৃতরা হলেন, নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসাঃ সোনিয়া এবং ইমাম হোসেনের সহযোগী লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মো. মাহবুব আলম (২৮)।
পুলিশ সুপার আরও জানান, উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা হয়েছে।
প্রেস বিফ্রিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আজিম-উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. নাজমুল হাসান, ডিআইও (ওয়ান) মাঈন উদ্দিন খান ও ডিবির ওসি আনোয়ারুল আজিমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button