sliderরাজনীতিশিরোনাম

হরতালের সমর্থনে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল

পতাকা ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন, সর্বাত্মক অসহযোগ আন্দোলন ও ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে রাজধানীতে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার রাত ৮টায় রাজধানীর উত্তরায় মশাল মিছিলটি করেন সংগঠনটির নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি সাজ্জাতুল হানিফ সাজ্জাদ, সাখাওয়াত হোসেন, মাহমুদ আলম সর্দার, সাইফুল ইসলাম তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী রাহুল, সালেহ মো: আদনান, ফয়সাল আহম্মেদ সোহেল, আবুল কালাম আজাদ সুমন, সাখাওয়াত হোসেন সুহান ও মারজুক আহমেদ প্রমুখ।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ‘ইতোমধ্যে দেশের জনগণ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে ৭ জানুয়ারি ডামি নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তাই জনগণকে সাথে নিয়ে ছাত্রদলের নেতাকর্মীরা, তরুণ প্রজন্মের নতুন ভোটার ও শিক্ষার্থী ভাই ও বোনেরা নতুন ভোটার হিসাবে আমি আপনাদের আহ্বান জানাচ্ছি। গত ১৫ বছর যারা আমাদের ভোটাধিকার বঞ্চিত করেছে তারা একটি ডামি ও তামাশার সিলেকশনের আয়োজন করছে আমরা এই সিলেকশনকে বর্জন করব যেই ভোটের ফলাফল নির্ধারিত আসন নির্ধারিত সেই নির্বাচনে আমি আমার ভোট দিবো না। আপনারা ও দিবেন না। আপনাদের সকলকে উদাত্ত আহ্বান জানাই দেশের গনতন্ত্রের স্বার্থে ভোটের অধিকার রক্ষার স্বার্থে আপনারা এই নির্বাচন বর্জন করুন। রাজপথের আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে, গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার করবে।’

এদিকে সর্বাত্মক হরতালের সমর্থনে ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী রওনকুল ইসলাম শ্রাবণের নেতৃত্বে মশাল মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার সন্ধ্যার পর বনানীর নৌ বাহিনী হেডকোয়ার্টারের সামনে রাস্তায়ও আগুন জ্বালিয়ে অবরোধ করে মশাল মিছিল করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button