sliderস্থানীয়

স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে হাতুড়িপেটার অভিযোগে গ্রেফতার ১

নাটোর প্রতিনিধি: নাটোর-৩ (সিংড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলামের (ঈগল প্রতীক) নির্বাচনি এজেন্ট মহিদুল ইসলামকে হাতুড়িপেটা করার অভিযোগে নৌকার এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে সিংড়া উপজেলার কলম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম মকবুল হোসেন। তিনি সিংড়ার কলম ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও কলম নজরপুর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সিংড়া উপজেলার বলিয়াবাড়ি-চানপুর এলাকায় স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামের নির্বাচনি এজেন্ট মহিদুল ইসলামকে হাতুড়িপেটা করা হয়েছে। কলম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানীর নেতৃত্বে ১০টি মোটরসাইকেলে করে নৌকার কর্মীরা এসে এই হামলা চালান। তারা মহিদুল ইসলামকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় আহত মহিদুল ইসলামের চাচা ও ঈগল প্রতীকের কর্মী সাদেকুল ইসলাম বাদী হয়ে সিংড়া থানায় মামলা করেন। মামলার পর আসামি মকবুল হোসেনকে রাতেই গ্রেফতার করে পুলিশ।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মহিদুল ইসলামকে মারধরের ঘটনায় করা মামলায় শনিবার সকাল পর্যন্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Back to top button