sliderস্থানীয়

সিলেটে আসছেন আবু রেজা নদভী এমপি

আবু তালহা তোফায়েল : কল্পনাহীন বন্যায় ভেসেছে সিলেট। উজানের ঢলের দখলে কার্যত ছিলো গোটা সিলেট। ভাষায় প্রকাশহীন দুর্দশা মানুষের জীবনে। এমনকি আধুনিক দুনিয়ার সব কল্যাণ থেকে বঞ্চিত হয়ে পড়েছিলো সিলেটবাসী। পানিবন্দি ছিলো লাখ লাখ মানুষ। চরম এই অবস্থা অবলোকনে মানুষের এই দুর্ভোগ দুর্দশা দেখতে সিলেট আসছেন চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি।
সিলেটের আহমাদুল হক উমামা জানান, স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের মানুষের দুঃখ দুর্দশা নিজের চোখে দেখতে ২১ জুলাই (বৃহস্পতিবার) ধর্ম মন্ত্রণালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর, নদভী সোস্যাল ইসলামি ব্যাংক লিমিটেড ও ইউনিয়ন ব্যাংক লিমিটেডের শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের শরীয়াহ বোর্ডের সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী এমপি দুই দিনের সফরে সিলেট আসার কথা রয়েছে।
তিনি জানান যে, প্রফেসর আবু রেজা নদভী এমপি- আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় সিলেটের গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, সুনামগঞ্জের ছাতকসহ কয়েকটি স্পটে ত্রাণ সহযোগিতা করবেন। তাছাড়া বৃহস্পতিবার বিকাল ৫টায় উম্মুল কুরা একাডেমিতে ও রাত ৯টায় শামীমাবাদ মাদ্রাসায় মতবিনিময় করবেন বলে জানান।

Related Articles

Back to top button