sliderস্থানীয়

সিংগাইরে আমের ক্যারেটে ফেন্সিডিল, আটক-১

সিরাজুল ইসলাম সিংগাইর,মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইরে আমের ক্যারেটে ফেন্সিডিল (ফেনসিগ্রীপ) বিক্রির সময় মোঃ হোসেন মিয়া (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২৮ বোতল ফেনসিগ্রীপ। গ্রেফতারকৃত হোসেন মিয়া উপজেলার আজিমপুর গ্রামের মোঃ আফতাব ফকিরের ছেল।
বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিংগাইর থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম। এর আগে বুধবার দুপুরে সিংগাইর বাজারের শহীদ মার্কেটের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওসি মোঃ জিয়ারুল ইসলাম জানান, সিংগাইর বাজারে শহীদ মার্কেটের পাশে আমের ক্যারেটে ফেনসিগ্রীপ বিক্রি হচ্ছিল এমন খবরের ভিত্তিতে সিংগাইর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে গেলেও হোসেন মিয়াকে গ্রেফতার করতে পুলিশ সক্ষম হয়। সেই সঙ্গে গ্রেফতারকৃতর হেফাজতে থাকা ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য ৮৪ হাজার টাকা।

ওসি আরো জানান গ্রেফতারকৃত হোসেন মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button