sliderস্থানীয়

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘ ১৭ বছর যাবৎ পলাতক আসামী টিকটক সেলিব্রিটি জাহানারা (ইতি আক্তার)’কে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল ৩০ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ৫টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব-১৫ এর সহযোগীতায় কক্সবাজার জেলার সদর থানাধীন তারাবনিয়াছড়া এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রাজধানী ঢাকার মিরপুর মডেল থানার মামলা নং-৫৪(৮)২০০৬, ধারাঃ ৩০২/৩৪, পেনাল কোড, হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাজা ওয়ারেন্টভুক্ত দীর্ঘ ১৭ বছর যাবৎ পলাতক আসামী *টিকটক সেলিব্রিটি জাহানারা ওরফে ইতি আক্তার (৪০),* স্বামী-মোঃ দেলোয়ার হোসেন, সাং-ইলিশা বাসস্ট্যান্ড, থানা-সদর, জেলা-ভোলা’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর বিজ্ঞ আদালত হতে জামিন নিয়ে রাজধানী ঢাকা, কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন ছদ্মবেশ ধারণ ও পরিচয় গোপন করে দীর্ঘ ১৭ বছর যাবৎ আত্মগোপন করে ছিল বলে জানা যায়। উক্ত
আসামীকে আইনের আওতায় আনতে র‍্যাব ১০, ফরিদপুর কাজ শুরু করে এবং দীর্ঘ প্রচেষ্টার পর আসামীর অবস্থান কক্সবাজার সদরে সনাক্ত করতে সক্ষম হয়। পরবর্তীতে র‍্যাব ১৫ এর সহায়তায় অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button