sliderস্থানীয়

মান্দায় হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে উধাও সাংবাদিক

আল আমিন স্বাধীন,মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে রেখে উধাও হয়েছেন এক সাংবাদিক। আজ রোববার (৩০ জুন) সকাল ৯টার দিকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ওই নারীর নাম সূচনা আক্তার (৩৪)। তিনি উপজেলার পরানপুর ইউনিয়নের দক্ষিণ পরানপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক এমএ রাজ্জাকের স্ত্রী। ঘটনার পর সাংবাদিক এমএ রাজ্জাক হাসপাতালে স্ত্রীর মরদেহ ফেলে গা ঢাকা দিয়েছেন।
মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মেশকাত রায়হান বলেন, বৃহস্পতিবার রাত ১টা ৪০মিনিটে অসুস্থ অবস্থায় সূচনা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। সতিনের সঙ্গে ঝগড়া লেগে তিনি একই সঙ্গে ৪০টি প্যারাসিটামল ট্যাবলেট খেয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। অতিরিক্ত ঔষধ সেবনের বিষক্রিয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

সাংবাদিক এমএ রাজ্জাকের মা ফাতেমা বেগম বলেন, পুত্রবধূ সূচনা আক্তারের বাবার বাড়ি ঢাকায়। ঈদের দুইদিন পর সূচনা আমাদের বাড়িতে আসে। কিন্তু বাড়িতে ছেলে রাজ্জাকের আরও একজন স্ত্রী থাকায় দুই সতিনের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয়। জের ধরে বৃহস্পতিবার রাতে পুত্রবধূ সূচনা এক সঙ্গে অনেকগুলো ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একজন সাংবাদিক বলেন, গত দুইদিন ধরে সাংবাদিক এমএ রাজ্জাককে হাসপাতালে ঘোরাঘুরি করতে দেখা যায়। কারণ জানতে চাওয়ায় বিভিন্নভাবে তা এড়িয়ে যান। রোববার সকাল ৯টার দিকে তার স্ত্রী সূচনার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ে। এর পর তাকে আর পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইলফোনটিও বন্ধ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী। তিনি বলেন, নিহত সূচনার মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সূচনার পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে। তাদের মতামতের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button