sliderবিজ্ঞান ও প্রযুক্তিশিরোনাম

‘বোনাস এর উপর বোনাস’ শীর্ষক ঈদ ক্যাম্পেইন নিয়ে এল স্যামসাং

ঢাকা, ২০ মার্চ আসন্ন ঈদ উপলক্ষে ‘বোনাস এর উপর বোনাস’ শীর্ষক এক ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং। চমৎকার এ ক্যাম্পেইন ক্রেতাদের আনন্দ ও সন্তুষ্টিতে নতুন মাত্রা যোগ করবে। এ ক্যাম্পেইনে, টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার ও মাইক্রোওয়েভ ওভেন ক্রয়ে ক্রেতারা পাবেন আকর্ষণীয় অফার। ইতোমধ্যে চালু হয়ে যাওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত (স্টক থাকা সাপেক্ষে)।

অফারটির অংশ হিসেবে এখন নির্দিষ্ট মডেলের কিউএলইডি টিভি কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ৬০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং নির্দিষ্ট ফোরকে ইউএইচডি টিভি কেনায় উপভোগ করবেন সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। যেমন: এ ক্যাম্পেইনে ৫৫ ইঞ্চি নিও কিউএলইডি টিভি (৫৫কিউএন৮৫সি) কেনা যাবে ২১৯,৯০০ টাকায় এবং ৪৩ ইঞ্চি ইউএইচডি টিভি (৪৩সিইউ৮০০০) কেনা যাবে ৬৩,৯০০ টাকায়।

গৃহস্থালির ক্ষেত্রে প্রয়োজনীয় অ্যাপ্লায়েন্স কেনার সুবিধায় এ ক্যাম্পেইনে থাকছে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন এয়ার কন্ডিশনার ও মাইক্রোওয়েভ কেনায় ক্যাশব্যাক অফার। যেসব ক্রেতাদের কাছে ব্র্যান্ড হিসেবে স্যামসাং পছন্দ এবং হোম ডেকর নিয়ে যাদের আগ্রহ রয়েছে, তারা সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে সীমিত সময়ের জন্য আকর্ষণীয় অফার উপভোগ করবেন – ক্রেতারা ৭০০ লিটার আরএস৭২ সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ১৬৫,৯০০ টাকায়।

ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সুবিধার পাশাপাশি ক্রেতারা ৩৬ মাস পর্যন্ত বিভিন্ন ধরনের ইএমআই সুবিধা উপভোগ করবেন। অনুমোদিত ডিস্ট্রিবিউটরের পলিসি অনুযায়ী ক্রেতারা উপভোগ করবেন হায়ার পারচেজ (কিস্তি) সুবিধা। স্যামসাং এর সকল রেফ্রিজারেটরে রয়েছে ২০ বছরের ওয়্যার‍্যান্টি সহ ডিজিটাল ইনভার্টার কম্প্রেসর। এছাড়াও, বিভিন্ন মডেলের টপ লোড ও ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে স্যামসাং দিচ্ছে ২০ বছরের ওয়্যার‍্যান্টি সুবিধা।

এ ক্যাম্পেইন নিয়ে স্যামসাং ইলেক্ট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের হেড অব বিজনেস (ডিরেক্টর) শাহরিয়ার বিন লুৎফর বলেন, “এই ঈদে আমাদের ক্রেতাদের জন্য স্যামসাংয়ের বিস্তৃত পরিসরের পণ্য থেকে নিজেদের পছন্দের পণ্য কেনার ক্ষেত্রে আকর্ষণীয় এমন সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। ক্রেতা সন্তুষ্টি নিশ্চিতে আমরা বদ্ধপরিকর। ক্রেতাদের বিশ্বের শীর্ষস্থানীয় উদ্ভাবনী এন্টারটেইনমেন্ট ও হাউজহোল্ড পণ্য কেনার এটাই সুযোগ।”

Related Articles

Leave a Reply

Back to top button