sliderস্থানীয়

বাঘাইছড়িতে রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

বাঘাইছড়ি প্রতিনিধি : ২০২০-২১ অর্থ বছরে বাঘাইছড়ি পৌরসভার বরাদ্দকৃত মধ্যমপাড়া রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার ১ নং ওয়াডের মধ্যমপাড়া গ্রামবাসী।
সোমবার সকাল ১০ ঘটিকায় বিক্ষোভ মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে এসে চৌমুহনী শাপলা চত্বরে মাববন্ধন করে।
মানবন্ধনে বক্তব্য রাখেন মধ্যমপাড়া বাসিন্দা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, প্রবীন ব্যাক্তি মোঃ ওমর আলী ফরায়েজী, সামাজিক সংগঠক মাহমুদুল হাসান সহ আরো অনেকেই।
বক্তারা বলেন, গতবছর ডিসেম্বর মাসে কাজ শুরু হয়ে কিছুদিন পর কাজ বন্ধে হয়ে যায়, বর্তমানে রাস্তা দিয়ে হাটাচলার কোন অবস্থাই নেই, রোগীদের নিয়ে হাসপাতালে যাওয়া আসা কোন ভাবেই সম্ভব নয়, রাতের বেলায় মুসল্লিরা মসজিদে যেতে পারে না, বাজার করে কাদার মধ্যদিয়ে বাড়িতে যেতে হয় বাজার মাথায় নিয়ে।
দীর্ঘ ৮ মাসের অধিক সময় ধরে রাস্তার খারাপ অবস্থার কারনে মধ্যমপাড়াবাসীর ক্ষোভ আজ বিক্ষোভে পরিণত হয়েছে এবং পৌরসভার নব নির্বাচিত মেয়র জমির হোসেনের কাছে দ্রুত রাস্তার কাজ সম্পন্ন করার আবেদন জানিয়েছে এলাকাবাসী। বিষয়টি নিয়ে ঠিকাদার হুসেনের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি। এ বিষয়ে বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন বলেন ঠিকাদারকে দ্রুত কাজ শুরু করতে লিখিত ভাবে তাগিদ দেয়া হয়েছে এক সাপ্তাহর মধ্যে কাজ শুরু না করলে ঠিকাদারি প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button