sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে নেসকো’র কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারীদের চাকরি স্থায়ী করণের দাবিতে ঠাকুরগাঁওয়ে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি কর্মসূচি পালন করছে নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)র কর্মচারীরা।

গত সোমবার থেকে তারা এ অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দেয়। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবারও কর্মচারীরা ঠাকুরগাঁও শহরের নেসকো’র বিক্রয় ও বিতরণ বিভাগের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করে। এসময় তারা চাকরি স্থায়ীকরণের দাবি উত্থাপন করে বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

অবস্থান কর্মসূচীতে বক্তব্য দেন ঠাকুরগাঁওয়ের পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ইসলাম, সহ-সভাপতি শফিউল ইসলাম শফি, কোষাধ্যক্ষ নাইমুর হাসান নাজমুল, সাংগঠনিক সম্পাদক আবু নাইম ফারুক প্রমুখ।

তারা বলেন, ঠাকুরগাঁওয়ে নেসকোর অফিসে পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারী পদে ২৯জন কর্মরত আছে। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রতিশ্রুতি দিয়েছিলেন আমাদের চাকরি স্থায়ীকরণ করা হবে, কিন্তু তিনি সেই প্রতিশ্রুতি রাখেনি। তাই বাধ্য হয়ে আমরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি কর্মসূচি পালন করছি। চাকরি স্থায়ীকরণ না হওয়া পর্যন্ত নেসকো’র কর্মচারীদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

উল্লেখ্য, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত সোমবার (১৫ জানুয়ারি) থেকে ঠাকুরগাঁওয়ে নেসকো’র পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারী কর্মচারীদের এই অনির্দিষ্টকালের কর্মবিরতির কর্মসূচি শুরু হয়।

Related Articles

Leave a Reply

Back to top button