sliderস্থানীয়

ঝিনাইগাতীতে ইয়াবা ও গাজাসহ গ্রেপ্তার-১১

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতী থানা পুলিশের সাড়াশি অভিযানে ২৫পিছ ইয়াবা সহ ১ জন, ৫শত গ্রাম গাজা সহ ২ জন এবং অন্যান্য মামলায় ৮জন সহ মোট ১১ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

২২ ডিসেম্বর শুক্রবার রাতে উপজেলার পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ২৫পিছ ইয়াবা সহ গ্রেপ্তারকৃত কাঠ ব্যবসায়ী মো. ইদ্রিছ আলী(৫০) উপজেলার মোল্লাপাড়ার গ্রামের মৃত আঃ আজিজের ছেলে।

৫শত গ্রাম গাজা সহ গ্রেপ্তারকৃতারা হলো ফাকরাবাদ গ্রামের মোজাফফর আলীর ছেলে মো.আক্তার হোসেন (২৮)এবং মৃত গিয়াস উদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন (৩৫) সহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৮জন।

থানার সুত্রে জানা গেছে, শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম এর নির্দেশে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল এর নেতৃত্বে থানা পুলিশের একটি আভিযানিক দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা,গাজা সহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ১১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াবা ও গাজা সহ গ্রেপ্তারকৃত ৩ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের এবং ৮ ব্যক্তিকে সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী হিসেবে শনিবার দুপুরে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button