sliderস্থানীয়

জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক মণিরামপুর থেকে বারবার নির্বাচিত প্রাক্তন সংসদ সদস্য মরহুম বীর মুক্তিযোদ্ধা এ্যাড. খান টিপু সুলতানের ৬ষ্ঠ শাহাদাৎ বার্ষিক উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

আজ বুধবার (১৬ আগষ্ট) যশোর জেলার মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ময়নাবাড়ি ম্যাধমিক বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় যুবলীগ ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন সুলতানের সার্বিক সহযোগিতায় এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।এসময় হুমায়ুন সুলতান আগত রোগীদের সার্বিক খোঁজ খবর নেন এবং শেখ মুজিবুর রহমান ও খান টিপু সুলতানের জন্য দোয়া পার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য এ কে এম এনামুল করিম, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অরবিন্দু হাজরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য আবু রায়হান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আঃ আজিজ, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের সেবা প্রদান করেন,শিশু বিশেষজ্ঞ ডাঃ নোমান বিন হাসান,মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আরেফিন আদনান,গাইনী ও প্রসূতী বিশেজ্ঞ ডাঃ মনীষা রায় চৌধুরী।

Related Articles

Leave a Reply

Back to top button