sliderস্থানীয়

কে এম ওবায়দুর রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী

ফরিদপুর প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিএনপির সাবেক মহাসচিব, সাবেক মন্ত্রী মরহুম জননেতা কে এম ওবায়দুর রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী আগামীকাল । ২০০৭ সালের ২১ মার্চ তিনি ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

কে এম ওবায়দুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা বিএনপি, নগরকান্দা-সালথা উপজেলা বিএনপি, স্বেচ্ছাসেবক দল, কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদ, কে এম ওবায়দুর রহমান স্মৃতি পরিষদসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে । কর্মসুচীর মধ্যে রয়েছে বৃহস্পতিবার সকাল ৯ টায় মরহুম কে এম ওবায়দুর রহমানের নগরকান্দার লস্করদিয়াস্থ বাসভবন সংলগ্ন মাজারে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্প স্তবক অর্পন এবং ফাতেহা পাঠ ও কোরআন খতম। বাদ যোহর নগরকান্দা-সালথার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া মাহফিল, বিকাল ৪ টায় নগরকান্দার লস্করদিয়া ওবায়েদ চত্বরে নগরকান্দা-সালথা উপজেলা বিএনপির উদ্যোগে স্মরণ সভা ও দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

স্মরনসভায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ওবায়েদ কন্যা শামা ওবায়েদ ইসলাম রিংকুসহ বিএনপির কেন্দ্রীয়, জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

নগরকান্দা-সালথা উপজেলা বিএনপি, নগরকান্দা পৌর বিএনপি এবং নগরকান্দা-সালথা উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠনের নেতা কর্মীরা স্মরণসভায় উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও লস্কারদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান তালুকদার বাবুল।

Related Articles

Leave a Reply

Back to top button