sliderস্থানীয়

একমাত্র শেখ হাসিনা পারবে দেশের উন্নয়ন ধরে রাখতে : খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে হবে একমাত্র তিনি পারবে দেশের উন্নয়ন ধরে রাখতে। দেশকে সমৃদ্ধ শালী দেশ হিসেবে গড়ে তুলতে। জনগণ আগুন সন্ত্রাসীদের সঙ্গে নয়, উন্নয়ন ও শান্তির সঙ্গে থাকবে। আবারো জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে পেতে চান বলে উল্লেখ করেন মন্ত্রী। তিনি আরো বলেন বিএনপি ক্ষমতায় এলে গড়তে জানে না। তারা শুধু ভাঙতে জানে। বিএনপি ৯১ সালে ক্ষমতায় এসে উপজেলা পরিষদ ভেঙে দিয়েছিল যা আওয়ামী লীগ সরকার আবারও গঠন করতে সক্ষম হয়েছে। মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে শেখ হাসিনা সরকার কমিউনিটি ক্লিনিক চালু করেছিল সেটিও বন্ধ করে দিয়েছিল বিএনপি জামাত জোট সরকার। কিন্তু মানবতার মা শেখ হাসিনা আবারও সেই ক্লিনিক চালু করে আপনাদের সেবা দিয়ে যাচ্ছেন। মন্ত্রী আরো বলেন সাপাহারে দুই একটি ছোটখাটো রাস্তা ছাড়া সবকিছু উন্নয়ন করতে সম্ভব হয়েছে আগামীতে ক্ষমতায় আসলে সেগুলো বাদ থাকবে না।

সোমবার (৬ নভেম্বর) সকালে নওগাঁর সাপাহার উপজেলার সাপাহার সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে সাপাহার সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ভুট্টু পাহানের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রঞ্জিত সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোলায়মান আলী লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলের রাব্বি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর পূর্বে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার মসজিদ পাড়া উচ্চ বিদ্যালয় এর এর নতুন ভবন, ডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয়ের এর নতুন ভবন ও শরফতুল্লাহ ফাজিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন করেন।

Related Articles

Leave a Reply

Back to top button