sliderস্থানীয়

আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে নারীর শ্লীলতাহানির অভিযোগ

সোহেল রানা, সাভার (ঢাকা)প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় পাওনা টাকা চাওয়ায় গভীর রাতে বাড়িতে ঢুকে নারীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
শনিবার (১১ জুন) সন্ধ্যায় আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার গভীর রাতে আশুলিয়ার নরসিংহপুরের দিয়াখালি এলাকায় ভুক্তভোগী নিপা আক্তারের বাড়িতে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত সোহেল মোল্লা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ওই এলাকার ইয়াকুব মোল্লার ছেলে। তার বিরুদ্ধে এর আগেও ঝুট ব্যবসা দখল ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে।
ভুক্তভোগী ওই নারী বলেন, সোহেল মোল্লা আমার স্বামীর বন্ধু। এই সুবাদে তার সাথে আমার পরিচয় হলে সে ৪ মাস পরে দেওয়ার কথা বলে ১৫ লাখ টাকা নেয়। এসময় সে ৬ টি চেক আমাকে প্রদান করে। এর পর ৪ মাস অতিবাহিত হলেও টাকা ফেরত দেয় নি। পরে চেক জালিয়াতির মামলা দায়ের করলে গতকাল রাতে আমাদের বাড়িতে তার দলবল নিয়ে আমার শ্লীলতাহানি করে। হামলা করে বাড়ির আসবাব পত্র ভাঙ্গচুর করে। এর আগেও টাকা চাইতে গেলে আমার স্বামীকে বেশ কয়েকবার মারধর করে সোহেল মোল্লা।
তিনি আরও বলেন, গতরাতে সোহেল মোল্লাসহ ১৫ থেকে ২০ জন সশস্ত্র বাহিনী আমাদের বাড়িতে প্রবেশ করে। প্রথমে তারা পিস্তল দেখিয়ে চাপাতি ও লোহার পাইপ দিয়ে ভাঙ্গচুর করে ত্রাস সৃষ্ট করে। এসময় আমার স্বামী জীবনের ভয়ে পালিয়ে যায়। পরে আমাকে একা পেয়ে আমার কাপড় ছিড়ে শ্লীলতাহানীর চেষ্টা করে। পরে আমার স্বামীর মোটরসাইকেল ও আসবাব পত্র ভাঙ্গচুর করে।
এব্যাপারে অভিযুক্ত সোহেল মোল্লার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি। এমনকি খুদে বার্তা পাঠালেও তিনি উত্তর দেন নি।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আউয়াল বলেন, এব্যাপারে অভিযোগ দায়ের হয়েছে। বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীদের থানায় আসার জন্য বলা হয়েছে। থানায় আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button