sliderস্থানীয়

আবাসিক হোটেলে ইয়াবা কারবার: গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়া উপজেলা থেকে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রামের হালিশহর এলাকার আবু সিদ্দিকের ছেলে নিজাম উদ্দিন (৪৫) হাতিয়ার রেহানিয়া গ্রামের আলী আজম আমিরুল ইসলাম (৫২)।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হরণী ইউনিয়নের বয়ারচর গ্রামের ঈশিতা হোটেল থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার হরণী ইউনিয়নের ঈশিতা হোটেলের ৪র্থ তলার ১২৮ নং কক্ষে অভিযান চালায়। এ সময় নিজাম উদ্দিন ও আমিরুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৮০পিস ইয়াবা।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নেওয়া হয়েছে। বুধবার দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button