sliderস্থানীয়

শিবালয়ে বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যানের রহস্যজনক আওয়ামী প্রীতি!

নিজস্ব প্রতিনিধি, মানিকগঞ্জ : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ঘিরে বিএনপি সমর্থিত শিবালয় মডেল ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন আলালের মহাসড়কে সরকার দলীয় নেতা-কর্মীর ছবি দিয়ে বড় তোড়ণ নির্মাণের রহস্যজনক ঘটনায় জনমনে বিস্ময়ের সৃস্টি হয়েছে।
সরকার বিরোধী নাশকতার একাধিক মামলার চার্জসিটভূক্ত আসামী হয়ে বর্তমান সরকারের ছত্রছায়ায় থাকার অপচেষ্টায় আওয়ামীলীগ প্রীতি দেখানোর বিষয়টি সচেতন মহলে নানা প্রশ্নের সৃস্টি হয়েছে।
জানা গেছে, দলীয় নেতা-কর্মীর ছবি বা পদ-পদবী ব্যবহার করে মহা সড়কে ব্যানার-ফেস্টুন টানানো কিংবা তোড়ণ নির্মান নিষিদ্ধ রয়েছে। এ নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-আরিচা মহাসড়ক ও বিভিন্ন সংযোগ রাস্তায় দলীয় নেতা-কর্মীদের ছবি-নাম পরিচয় ব্যবহার করে বড়-বড় তোড়ণ নির্মানের হিড়িক পড়েছে। এতে মহাসড়ককে যান চলাচল বিঘ্ন ও দুর্ঘটনার আশংকা বৃদ্ধির সাথে চাাঁদাবাজির অভিযোগ উঠেছে। শিবালয় মডেল ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন ও ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ডের নিকট ইতোমধ্যে রাস্তা জুড়ে বিরাট তোড়ণ নির্মান করা হয়েছে। এ সকল নির্মানকৃত তোড়নে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি ও ‘৭৫ সালের ১৫ আগষ্ট নিহতদের ছবি রয়েছে। উল্লেখ্য, শিবালয় মডেল ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ইতিপূর্বে বিএনপি নেতা হিসেবে স্কুল ও গাড়ি পোড়ানোসহ নাশকতার ৫টি মামলায় চার্জসিটভূক্ত আসামী।
এছাড়া, ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ডে অন্য নেতা-কর্মীর উদ্যোগে বিরাট তোড়ণ নির্মানের ঘটনায় সচেতন মহলে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা জানান, এ বিষয়টি বিভাগীয় উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button