sliderস্থানীয়

বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্ভোদন

মো.নজরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি : “কেবল প্রাতিষ্ঠানিক কর্নারেই নয়,আমরা হৃদয়ে গহীনে ধারণ করি বঙ্গবন্ধুর আদর্শ” বাঙালি জাতি রাষ্ট্রের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সৃষ্টি ও কর্মের প্রতি বিনম্র শ্রদ্ধা রেখে বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিক মানিকগঞ্জ রিসোর্স সেন্টার মিলনায়তনে আজ বিকেল ৩ ঘটিকা থেকে ৫ ঘটিকা পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের পথচলা নিয়ে আলোচনা সভা ও বঙ্গবন্ধু কর্নার এর উদ্ভোদন করা হয়।
আলোচনা সভায় বারসিক আঞ্চলিক সমন্বয়কারী বিমল চন্দ্র রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭১’র এর ঘাতক দালাল নির্মূল কমিটি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট দিপক কুমার ঘোষ, এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি মানিকগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড মুজিবুর রহমান মাস্টার, সমাজকর্মী ও সাবেক কাউন্সিলর কমরেড ইকবাল হোসেন প্রমুখ।
বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সৃষ্টি ও কর্মের প্রতি অতল শ্রদ্ধা রেখে তার আদর্শ হৃদয়ে ধারণ করে কাজ করার আহবান জানান। তারপর প্রধান অতিথি এ্যাডভোকেট দিপক কুমার ঘোষ বঙ্গবন্ধু কর্নার এর শুভ উদ্ভোদন করেন

Related Articles

Leave a Reply

Back to top button