sliderস্থানীয়

সিংড়ায় হারানো মোবাইল উদ্ধার করে ফিরিয়ে দিল পুলিশ

নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিয়েছে পুলিশ। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উদ্ধারের পর মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ফোনের মালিকের হাতে এটি হস্তান্তর করেছেন সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আকতার।
পুলিশ জানায়, সিংড়া পৌর শহরের চকসিংড়া উত্তরপাড়া জামে মসজিদের খতিব মুফতি মো. জাকারিয়া মাসুদ তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি গত ২৯ জুলাই সকাল ১০টায় সিংড়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে হারিয়ে ফেলেন। ওই দিনই সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি।
সিংড়া সার্কেলের সিনিয়র এএসপি জামিল আকতার ফোনের আইএমইআই নম্বরের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মোবাইল ফোনের অবস্থান নিশ্চিত করেন। পরে এএসআই সাদেক আলী ফোনটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন।
ফোনের মালিক জাকারিয়া মাসুদ বলেন, তিনি ধরেই নিয়েছিলেন ফোনটি আর ফিরে পাবেন না। কিন্তু ফোন উদ্ধার হওয়ায় অত্যন্ত আনন্দিত তিনি। এসময় পুলিশকে অসংখ্য ধন্যবাদ জানান ফোনের মালিক।
এএসপি জামিল আকতার অসংখ্য মোবাইল ফোন উদ্ধার ও বিকাশে ভুল নম্বরে যাওয়া টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট ফিরিয়ে দিয়েছেন।
সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) জামিল আকতার জানান, বেশিরভাগ মোবাইল হারানো এবং চুরির ঘটনা থানায় রিপোর্ট হলে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে উদ্ধারের চেষ্টা করি। হারানো বা চুরি হওয়া মোবাইলগুলি জেলার ভেতরে থাকলে উদ্ধার করা সহজ হয়। বাহিরের জেলা হলে বিষয়টি সময় সাপেক্ষ হয়ে যায়।

Related Articles

Back to top button