sliderস্থানীয়

সাভারে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ নিহত ৪, আহত ৫০

সোহেল রানা, সাভার প্রতিনিধি : সাভারে ঢাকা আরিচা মহাসড়কে দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৫০জন। এদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। আজ রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকার শ্যামলী সিএনজি প্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বাসিন্দা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের ইঞ্জিনিয়ার কাউসার আহম্মেদ রাব্বি, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূজা সরকার ও পরমাণু শক্তি কমিশন স্টাফ বাসের চালক রাজিব হোসেন। প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় একটি যাত্রবাহী বাস ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়। এসময় বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পর দুজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন। তাদের সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ভাইজার ইউসুফ হোসেন বলেন, আমাদের এখানে যেসব এক্সিডেন্টের রোগী এসেছে তার মধ্যে তিনজন মারা গেছেন।
খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা পরমাণু শক্তি গবেষণা কেন্দ্রের কর্মকর্তা প্রকৌশলী কাওছার হোসেন রাব্বি, পরীক্ষন কর্মকর্তা আরিফুজ্জামান ও বৈজ্ঞানিক কর্মকর্তা পুজা সরকারকে মৃত ঘোষণা করেন। গুরতর আহত বাস চালক রাজীব ও হেলপার বাবুলসহ কয়েকজনকে ঢাকায় নেয়া হয়েছে। পরমানু শক্তি গবেষণা কেন্দ্রের একজন কর্মকর্তা জানান বাসটি ঢাকার রায়ের বাগ এলাকা হতে প্রতিদিন গণকবাড়ীতে অফিসকর্মীদের নিয়ে আসা যাওয়া করত।
সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, এখন পর্যন্ত তিনজন নিহত হওয়ার খবর পেয়েছি। একজন নারী ও দুজন পুরুষ। সবাই আহতদের উদ্ধারে ব্যস্ত রয়েছে। সড়কে যানচলাচল স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button