sliderস্থানীয়

রাণীনগরে সম্পত্তির জন্য বৃদ্ধা মাকে মারধর, ছেলে গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রানীনগরে ৭৫ বছর বয়সী বৃদ্ধা মাকে মারধরের ঘটনায় ছেলে শাহাদ শাহকে (৩০) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী বৃদ্ধা বাদী হয়ে ছেলে শাহাদ শাহের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে শাহাদ শাহকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ।
ভুক্তভোগী বৃদ্ধার নাম জাহেদা বেওয়া। তিনি পশ্চিম বালুভরা গ্রামের মৃত মঞ্জিল শাহার স্ত্রী। জানা গেছে, ভুক্তভোগী জাহেদার স্বামী চার ছেলে ও চার মেয়ে রেখে মারা যান। এরপর থেকে জাহেদা ছেলে শাহাদ শাহান সঙ্গে বসবাস করতেন। এরই মধ্যে হঠাৎ করেই শাহাদ শাহ মায়ের অংশের সম্পত্তি লিখে নিতে নানাভাবে চাপ দিতে থাকেন। কিন্তু ছেলের নামে সম্পত্তি লিখে দিতে রাজি হননি মা, ফলে সম্পত্তি হাতিয়ে নিতে শাহাদ তাঁর মায়ের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকেন। এরই জেরে গত মঙ্গলবার দুপুরে শাহাদ তাঁর মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। বাধ্য হয়ে জাহেদা বেওয়া প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিয়ে হাসপাতালে চিকিৎসা করান। পরদিন সন্ধ্যায় তিনি বাদী হয়ে ছেলে শাহাদ শাহের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে শাহাদকে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সম্পত্তি লিখে না দেওয়ায় ছেলে শাহাদ তাঁর বৃদ্ধা মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন বলে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী জাহেদা বেওয়া। মামলার পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে আসামি শাহাদকে গ্রেপ্তার করা হয়।এবং আদালতে প্রেরণ করা হয়।

Related Articles

Back to top button