sliderস্থানীয়

যশোরে চাঁদা না পেয়ে স্যানিটারী দোকানে হামলা ও লুটপাট

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ যশোর সদরের জেল রোডের বেলতলা বাজারে স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল, আয়ুব, শাহাদাৎ ও তার সন্ত্রাসী পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে না পেয়ে মেসার্স রাফিদ স্যানিটারীতে হামলা ও লুটপাট করে।
এরা সকলে যশোর কোতোয়ালি থানাধীন ঘোপ বউ বাজার এলাকার বাসিন্দা।

যশোর জেলরোড এলাকায় গত বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় মেসার্স রাফিদ স্যানিটারীতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, প্রথমে কয়েকজন দোকানে এসে চাঁদা চান, এনিয়ে দোকানের কর্মকর্তাদের সাথে কথা কাটাকাটি করতে থাকেন। এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে কর্মকর্তার উপরে সন্ত্রাসী হামলা শুরু করে। ফুটেজে আরও দেখা যায় দোকানের বিভিন্ন অংশে তারা ভাংচুর করে।

এ ঘটনায় দোকানের মালিক মো: হায়দার আলী বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো: হায়দার আলী বলেন, গত বুধবার (২০ ডিসেম্বর) আনুমানিক সকাল সাড়ে ১১ টায় হঠাৎ স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার দোকানে ভাঙচুর, চাঁদাবাজি ও আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেওয়ায় আমার দোকানের উপর হামলা করে এবং আমাকে মারধোর করে। পরে আমাকে জিম্মি করে জোর পূর্বক ৫০ হাজার টাকা ও দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। বাকি টাকা দুই একদিনের মধ্যে দেওয়ার কথা বলে। অন্যথায় প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনার পর তিনি চরম আতঙ্কের মধ্যে থানা পুলিশের স্মরনাপন্ন হন।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। সরজমিনের তদন্ত করে অভিযোগকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button